ভালোবাসা

 আমি নিজের সম্পর্কে নতুন কিছু শিখি, আমি অন্য প্রেমের সম্পর্কে জানব না .... আমি যেভাবে ভালবাসা দেখাই আমি সত্যিকারের প্রেম সম্পর্কে আমার মতামত দিয়ে তোমার সাথে ভাগ করে নিতে অবিশ্বাস্যভাবে প্রস্থান করেছি যে .... আপনি এমনকি আপনার সঙ্গীকেও প্রতারণা করতে পারেন না এছাড়াও তার পিছনে প্রতারণা করবে না 😇

আপনি আমাকে ভালোবাসেন বা না জেনে থাকুন আমি আপনাকে আমার জীবনের শেষের জন্য ভালবাসি .....

কখনও কখনও আমি অনুভব করি যে আপনি ভুল করছেন তবে আমি অন্ধভাবে আপনাকে অকারণে বিশ্বাস করি ...

আমি আপনার ইচ্ছা পূরণ করতে চাই আমি তাড়াতাড়ি চেষ্টা করব ....

আমি আপনাকে ব্যথার মধ্যে দেখতে পেলাম না যে আমার ব্যথা আমাকে তীব্রভাবে ব্যথিত করল যাতে আমি আপনার ব্যথা অনুভব করি এবং বিনা কারণে কান্নাকাটি করি

তোমার হাসি আমাকে সুখী করে ☺️

আমি যখন কোনও কারণে দু: খিত হই বা যাই মনে করি না কেন আমি আপনাকে জড়িয়ে ধরে তোমার বাহুতে কাঁদছি ... 😭🥺

সত্যিকারের ভালবাসা আমাদের ইতিবাচক স্ত্রীগুলি দেয় আমাদের সবাইকে বলতে যে আমরা প্রত্যেককে ভালবাসি এবং আমাদের এটি একটি স্ট্যাটাস দেওয়ার মতো করে দেয় যা আমরা দীর্ঘ সময়ের জন্য একটি rlt হয়ে থাকি ...

একসময় আমরা বিনা কারণে লড়াই করি তা খুব বেদনাদায়ক হওয়া উচিত তবে ভিতরে আমরা জানি আমরা যদি দুঃখিত বলি তবে এক মিনিটেই থ্যাটসগুলি বেরিয়ে যাবে ❤️ ❤️

একটি সত্য প্রেমে আমরা জানি শেষ পর্যন্ত কী ঘটে যায় আমরা একসাথে মিলিত হয়েছি ...

অহম দৃষ্টিভঙ্গি কেবল এই খারাপ জিনিসের একটি মন যা চিন্তা আমাদের একসাথে তৈরি করতে পারে না তবে তোমার প্রেমে পড়ে যায় এটি কেবল এমন একটি শব্দ যা শব্দগুলি আমাদের প্রেমকে ভেঙে দিতে পারে না ....

কখনও কখনও আপনার কাছে আমার জন্য সময় নেই এবং আমি বুঝতে পারি এবং আমাদের কল এবং ইমেজ ঘন্টা এবং ঘন্টা ধরে অপেক্ষা করতে পারি .....

আমাদের জীবনের বেশিরভাগ গুরুত্বপূর্ণ অংশটি যখন আমাদের জীবনে আসে কিছু মেয়ে বা এগুলি হ'ল এটি আপনাকে নিয়ন্ত্রণ করতে আমার নিরাপত্তাহীনতা, আপনি আমাকে বোঝাতে বুঝতে পারবেন যে আমি কীভাবে মেয়েদের সম্পর্কে কনসেপ্ট করতে রাজি বোধ করতে পারি?


তবে আমাদের জীবনের শেষভাগে আমরা একসাথে থাকি না কেন এবং এটি ছিল আমাদের জন্য সত্য এবং খাঁটি ভালবাসা যে আমরা একসাথে রয়েছি এবং আমাদের ভালবাসা অবিরত থাকবে .... 💏🏻

মন্তব্যসমূহ